DhakaMonday , 8 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

বীর মুক্তিযোদ্ধা সাবেক অতিরিক্ত আইজি খোন্দকার সাহেব আলী, পিপিএম এর ইন্তেকাল

Link Copied!

বীর মুক্তিযোদ্ধা সাবেক অতিরিক্ত আইজি খোন্দকার সাহেব আলী, পিপিএম ইন্তেকাল করেছেন

বীর মুক্তিযোদ্ধা সাবেক অতিরিক্ত আইজিপি খোন্দকার সাহেব আলী, পিপিএম (৭৭) গতকাল ৭ আগস্ট, ২০২২ বিকেলে রাজধানীর কল্যাণপুরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি ২৭ এপ্রিল ১৯৯৯ হতে ৫ মে, ২০০১ পর্যন্ত রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। ডিবি, ডিএমপি’র যুগ্ম কমিশনার জনাব খোন্দকার নুরুন্নবী বিপিএম-সেবা, পিপিএম তাঁর পুত্র।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, এক কন্যা, নাতি-নাতনিসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমকে আজ ৮ আগস্ট সকাল ১০ ঘটিকায় তাঁর গ্রামের বাড়ি মাগুরা জেলার শ্রীপুর থানার দোসতিনা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা সাবেক অতিরিক্ত আইজি খোন্দকার সাহেব আলী, পিপিএম এর মৃত্যুতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বর্তমান পুলিশ কমিশনার জনাব মো: আবু কালাম সিদ্দিক গভীর শোক প্রকাশ করেছেন। আরএমপি’র পুলিশ কমিশনার মরহুমের রুহের মাগফেরাত কামনা করার জন্য সকলের প্রতি বিনীত অনুরোধ করেছেন।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।