DhakaSaturday , 12 October 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

তানোরে বিএনপি নেতাদের পূজা মণ্ডপ পরিদর্শন

Link Copied!

দেলোয়ার হোসেন সোহেল: রাজশাহী তানোরে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা এবার শান্তিপূর্ণ ভাবে উদযাপন হচ্ছে । শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি ও শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার  রাজনৈতিক উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল(অবঃ)শরিফ উদ্দিন।

চলতি মাসের ১১ অক্টোবর শুক্রবার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার পক্ষ থেকে মেজর জেনারেল (অবঃ) শরিফ উদ্দিন দিনব্যাপী তানোর উপজেলার বিভিন্ন এলাকার পুজা মন্ডপ পরিদর্শন ও ভক্ত-অনুরাগীদের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ, শুভেচ্ছা বিনিময় করেছেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও সাবেক পৌর মেয়র মিজানুর রহমান মিজান,চাঁন্দুড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান মফিজ উদ্দিন,উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হযরত আলী মাস্টার,উপজেলা কৃষক দলের সদস্য সচিব আব্দুল মালেক,সাবেক উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সুলতান আহমেদ,বাধাইড় ইউপির সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান হেনা,পাঁচন্দর ইউপির সাবেক চেয়ারম্যান মমিনুল ইসলাম মমিন, মুন্ডুমালা পৌর বিএনপির নেতা ফিরজ আহমেদ,তানোর পৌর যুবদল নেতা এমদাদুল প্রমুখ।
এছাড়াও গোদাগাড়ী পৌর বিএনপির আহ্বায়ক বিপ্লব সহ তানোর ও গোদাগাড়ী উপজেলা বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সফর সঙ্গী হিসাবে ছিলেন।

একই দিনে সন্ধ্যায় উপজেলার কামারগাঁ ইউপির ৫ নং ওয়ার্ড বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের অফিসের শুভ উদ্বোধন করেন মেজর জেনারেল (অবঃ) শরিফ উদ্দিন।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।