DhakaSaturday , 25 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

রাজশাহীতে বিএনপির ১৩শ’ নেতাকর্মী গ্রেপ্তার

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ শনিবার রাজশাহী বিএনপির মহানগর ও জেলা কার্যলয়ে সংবাদ সম্মেলন করেন  বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ।সংবাদ সম্মেলনে বিএনপি নেতাকর্মীদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি জানানো হয়।

মিজানুর রহমান মিনু বলেন,রাজশাহীতে ২৮ অক্টোবরের পর থেকে ১৩শ’ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপি নেতৃবৃন্দ। রাজশাহী জেলা ও নগরীর বিভিন্ন থানায় নতুন ও পুরনো মিলিয়ে ৪০ টি মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

মিজানুর রহমান মিনু আরোও বলেন, রাজশাহী মহানগর ও জেলা শান্তির নগরী। বিএনপি গণতান্ত্রিকভাবে আন্দোলন করে। কোন নেতাকর্মীকে গ্রেপ্তার না করে এবং ভুয়া মিথ্যা ও বানোয়াট মামলা প্রদান না করে। আমরা রাজশাহী মহানগর ও জেলার গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তির দাবি করছি এবং একই সাথে সকলের মামলা প্রত্যাহারের আহ্বান জানাচ্ছি। আমরা আশা করি সরকারের সু-বুদ্ধির উদয় হবে। দেশের গণতন্ত্র পতিষ্ঠায় ভোটাধিকার প্রোয়গ, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ, হত্যা, গুম, খুন, নির্যাতন নিপিরন বন্ধকরে জনগণের দায়ীর মুখে পদত্যাগ করে দেশে শান্তি ফিরিয়ে আনবে।

সংবাদ সম্মেলনে উপতিস্থ ছিলেন কেন্দ্রীয় কমিটির বন বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর আহ্বায়ক অ্যাড. এরশাদ আলী ঈশা প্রমুখ।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।