DhakaFriday , 24 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

সিলেট টেস্ট যত টাকায় দেখা যাবে খেলা

Link Copied!

বাংলার সকাল ডেস্কঃ আগামী ২৮ নভেম্বর সিলেটে শুরু হবে প্রথম টেস্ট। ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ দল। এরই মধ্যে সিলেট পৌঁছে অনুশীলন শুরু করেছে দুই দলের খেলোয়াড়রা।

আগামী ২৮ নভেম্বর সিলেটে শুরু হবে প্রথম টেস্ট। এই টেস্টের জন্য টিকিটের দাম নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে সর্বনিম্ন ১০০ টাকায় গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন সমর্থকরা।

জানা গেছে, সিলেট স্টেডিয়ামের গ্রিন গ্যালারি ও পশ্চিম গ্যালারির টিকিটের দাম ধরা হয়েছে ১০০ টাকা, পূর্ব গ্যালারি ২০০ টাকা। স্টেডিয়ামের ক্লাব হাউজে বসে খেলা দেখতে খরচ করতে হবে ৩০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ১০০০ টাকা।

এই টেস্টের জন্য ২৭ নভেম্বর থেকে টিকিট পাওয়া যাবে লাক্কাতুরা সিলেট স্টেডিয়ামের টিকিট কাউন্টার ও রিকাবিবাজার সিলেট জেলা স্টেডিয়ামে। ম্যাচ শুরুর আগের দিন থেকে ম্যাচ চলাকালীন প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫.৩০ পর্যন্ত টিকিট কাটতে পারবেন সমর্থকরা।

এটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের তৃতীয় চক্রে দুই দলেরই প্রথম টেস্ট সিরিজ। এই সিরিজের দ্বিতীয় টেস্ট ৬ ডিসেম্বর, ঢাকায়।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।