DhakaMonday , 20 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

রাজশাহী-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থীদের মনোনয়ন উত্তোলন , নিরব বিএনপি

Link Copied!

পাভেল ইশতিয়াকঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণায় আগমী ৭ জানুয়ারী নির্বচন।  গত শনিবার ১৮ নভেম্বর থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেয়া শুরু করেছে আওয়ামী লীগ। চলবে মঙ্গলবার (২১ নভেম্বর) পর্যন্ত। শনিবার ও রোববার ২ দিনে দলটি ২ হাজার ২৮৬টি ফরম বিক্রি করেছে।

সারা দেশের নৌকা প্রত্যাশী নেতারা ঢাকায় গিয়ে দলের প্রধান কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিচ্ছেন। যেখানে পেছিয়ে নেই রাজশাহীর নেতারাও। তিন দিনে এ জেলার ৬টি আসনে ৩৬ জন নেতা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন। এদের মধ্যে চারজন নারী। যাদের মধ্যে সংরক্ষিত আসনের এমপি আবিদা আঞ্জুম মিতা দুইটি আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন।

রাজশাহী-২ (সদর) আসন থেকে এখন পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সংরক্ষিত আসনের এমপি আবিদা আঞ্জুম মিতা, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহসভাপতি ডা. তবিবুর রহমান, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর যুবলীগের সাবেক সভাপতি রমজান আলী।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।