DhakaWednesday , 14 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

মুখোমুখি শাকিব-বুবলী

Link Copied!

এবারের ঈদে মুক্তি পাচ্ছে একাধিক সিনেমা, থাকছেন একঝাঁক তারকা। শাকিব খান, সিয়াম আহেমদ, আফরান নিশো, নিরব হোসাইন, মাহফুজ আহমেদকে দেখা যাবে রুপালি পর্দায়। এরইমধ্যে ছবিগুলোর প্রচার জমে উঠেছে। আভাস মিলেছে তীব্র প্রতিযোগিতার।

এবারের ঈদে শাকিব খান ও শবনম বুবলী আসছেন একে অন্যের প্রতিযোগী হয়েছে। ২০১৬ সালে এই দুজন প্রথমবারের মতো জুটি হোন ‘বসগিরি’ ছবিতে। সাত বছর পর, জুটি হয়ে নয়, তারা থাকবেন একে অন্যের বিপরীতে অবস্থানে।

শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ মুক্তি পাচ্ছে এবারের ঈদে। ছবিটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। উল্টোদিকে বুবলীকে দেখা যাবে ‘প্রহেলিকা’ ছবিতে। শাকিবের বিপরীতে রয়েছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। আর বুবলীর বিপরীতে রয়েছেন ছোটপর্দার একসময়ের যুবরাজ মাহফুজ আহমেদ।

এই দুই ছবির মধ্যে নীরব প্রতিযোগিতা লক্ষ্য করা যাচ্ছে। ‘প্রহেলিকা’ ছবির প্রকাশিত পোস্টারে স্পষ্ট যুদ্ধের ইঙ্গিত দেখতে পেয়েছেন দর্শকরা। প্রহেলিকার পোস্টারে দেখা গেছে ট্যাগলাইন- ‘এক প্রিয়তমার বঞ্চনার গল্প।’ আর এতেই গুঞ্জন তুঙ্গে।

‘প্রহেলিকা’র পোস্টারে ‘প্রিয়তমা’ শব্দটিকে মার্কেটিং কৌশল হিসেবে মন্তব্য করেছেন সিনেমা সংশ্লিষ্টরা। তারা বলছেন, ‘প্রহেলিকা’ কর্তৃপক্ষ হয়তো চাইছে শাকিব ও বুবলীর বিরোধিতাকে পুঁজি করতে।

গত ঈদুল ফিতরেও এক ছবিতে দেখা গেছে শাকিব-বুবলীকে। ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবিতে তাদেরকে যথারীতি পছন্দ করেছে দর্শকরা। কিন্তু এবার এই তারকা দম্পতি খেলছেন আলাদা আলাদা গ্যালারিতে।

এবারের ঈদে মুক্তির মিছিলে ‘প্রিয়তমা’ ও ‘প্রহেলিকা’ ছাড়াও রয়েছে ‘অন্তর্জাল’, ‘সুড়ঙ্গ’, ‘ক্যাসিনো’, ‘রিভেঞ্জ’ ইত্যাদি সিনেমা।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।