DhakaMonday , 12 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

রাসিক নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থীর ভোট বর্জনের সিদ্ধান্ত

Link Copied!

ষ্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন বর্জন করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুরশিদ আলম। সোমবার বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীমের ওপর হামলার পর দলটি এ সিদ্ধান্ত নিয়েছে।

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের মেয়রপ্রার্থী মুরশিদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে সোমবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে তিনি সংবাদ সম্মেলন ডেকেছিলেন।

এসময তিনি ভোট বর্জনের ঘোষনা দেন । এর আগে সোমবার দুপুরে বরিশাল সিটি নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীমের ওপর হামলার ঘটনা ঘটে। এর প্রতিবাদে বিকালে রাজশাহীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ইসলামী আন্দোলন বাংলাদেশের জেলা শাখা।

ওই সমাবেশে মেয়রপ্রার্থী মুরশিদ আলম আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে সমস্ত নেতাকর্মীদেরকে কেন্দ্রে পাহারা দেওয়ার জন্য অনুরোধ করেন। তাঁর এই বক্তব্যের ঘণ্টাখানেক পরেই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয় ইসলামী আন্দোলন বাংলাদেশ।

গত দুই জুন নির্বাচনী প্রচারণা শুরু হওয়ার পর থেকে গত দুই তিন দিন আগে শহরে শ পাঁচেক ব্যানার ফেস্টুন ইসলামী আন্দোলনের প্রার্থী। এছাড়া নির্বাচনী প্রচারণা কেউ ছিল তাদের ঢিলাঢলা ভাব। এরই মধ্যে বরিশালে ঘটনা কেন্দ্র করে রাজশাহিক নির্বাচন থেকে ভোট বর্জনের ঘোষণা দেয়ার সাংবাদিকদের প্রশ্নের প্রেক্ষিতে প্রার্থী মুরশিদ আলম বলেন পরাজয় নয় আমি আমি শতভাগ এই নির্বাচনে জয়ী হব আশাবাদী ছিলাম।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।