DhakaSunday , 11 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

ওমর সানী দোয়া চাইলেন

Link Copied!

বাংলার সকাল ডেস্ক: জনপ্রিয় নায়ক ওমর সানী বর্তমানে ব্যবসায় ব্যস্ত সময় পার করলে ভালো গল্প পেলে সিনেমায় অভিনয় করেন তিনি। পাশাপাশি ফেসবুকে বিভিন্ন সময় চলচ্চিত্র ইন্ডাস্ট্রির বিভিন্ন বিষয় নিয়ে লেখালেখি করেন দর্শকনন্দিত এ চিত্রনায়ক।

রোববার দুপুরে তার ফেসবুকে অসুস্থতায় জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ওমর সানী। তিনি তার ফেসবুক পোস্টে লেখেন, অসুস্থতায় দোয়া চাওয়া উচিত, তাই সবাই দোয়া করবেন।

এ বিষয়ে গণমাধ্যম ওমর সানী বলেন, বেশি কিছু হয়নি। ঠান্ডার জন্য এন্টিবায়োটিক ঔষধ খাচ্ছি। আমার জন্য দোয়া করবেন। যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে কাজে ফিরতে পারি।

ওমর সানীর সিনেমায় অভিষেক হয় ১৯৯২ সালে নুর হোসেন বলাইর ‘এই নিয়ে সংসার’ সিনেমার মাধ্যমে। এরপর থেকে তিনি টানা কাজ করে গেছেন। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে- ‘চাঁদের আলো’, ‘প্রেম প্রতিশোধ’, ‘মহৎ’, ‘হারানো প্রেম’, ‘প্রেমগীত’, ‘আখেরি হামলা’, চাঁদের হাসি’, ‘দোলা’, ‘আত্ম অহংকার’, ‘কুলি’৷ ‘আমি তুমি সে’, ‘পাগল তোর জন্য রে’ ও ‘আজব প্রেম’ ইত্যাদি। বর্তমানে তার অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তি অপেক্ষায় আছে।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।