DhakaThursday , 27 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

অগ্রণী ব্যাংক ‘স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের’ রাজশাহী জোনের কমিটি গঠন

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ  অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের রাজশাহী অঞ্চলের কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে রাজশাহীর সাহেব বাজার কর্পোরেট শাখার আব্দুর রহমানকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে একই শাখার ওয়ালিদ আদনানকে। আগামী ১ বছরের  জন্য এ কমিটি গঠন করা হয়েছে।
 
গত ২৬ অক্টোবর অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপিত জাকির হোসেন ও সাধারন সম্পাদক মাহফুজুর রহমান জুয়েল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
এতে সহ-সভাপতি করা হয়েছে- মো. আশিকুর রহমান ও মো. শহিদুল ইসলামককে। যুগ্ম-সাধারন সম্পাদক মো. ইশতিয়াকুল  ও হাফিজা খাতুন, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল রানা, অর্থ সম্পাদক মো. শাহীন মন্ডল, দপ্তর সম্পাদক নূরে আলম সিদ্দীক, প্রচার সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, ক্রীড়া সম্পাদক ওমর ফারুক শামীম, মহিলা বিষয় সম্পাদক মারুফা জাহান, সমাজসেবা সম্পাদক মো. বেলাল হোসাইন। এ ছাড়া কার্যনিবাহী সম্পাদক করা হয়েছে মো. হাতেম আলী, মো. হাফিজুল ইসলাম ও সৈয়দ শাহরিয়ার হোসেনকে। 
 
এ বিষয়ে অগ্রণী ব্যাংক ‘স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের’ সাধারন সম্পাদক মাহফুজুর রহমান জুয়েল বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শিক সৈনিকদের নিয়ে কমিটি গঠন করছি। আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। আশা করছি আমাদের এই নতুন কমিটিও সেই লক্ষে কাজ করে যাবে।
 
এ প্রসঙ্গে অগ্রণী ব্যাংক ‘স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের’ সভাপতি জাকির হোসেন বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ব্যাংকারদের মধ্যে ছড়িয়ে দিতে আমরা কাজ করে যাচ্ছি। আমাদের লক্ষ্য উদ্দেশ্য মুজিব আদর্শকে ধারণ করে প্রগতিশীল ধারায় কাজ করে যাওয়া। 

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।