DhakaTuesday , 22 October 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

আরএমপি’র মাস্টার প্যারেড অনুষ্ঠিত

Link Copied!

স্টাফ রিপোর্টার: মঙ্গলবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) লাইন্স মাঠে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। মাস্টার প্যারেডে সালাম গ্রহণ করেন আরএমপি’র সম্মানিত কমিশনার জনাব মোহাম্মদ আবু সুফিয়ান মহোদয়। প্যারেডে সালাম গ্রহণ শেষে কমিশনার মহোদয় আরএমপি’র অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। বক্তব্যে তিনি অপরাধ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে সকলকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে নির্দেশ প্রদান করেন।
এ ছাড়াও কমিশনার মহোদয় পেশাদারিত্বের সাথে পুলিশি সেবা নিশ্চিত করার জন্য ফোর্সের উদ্দেশ্যে বিভিন্ন নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। মাস্টার প্যারেড সুন্দর ও সুশৃঙ্খল হওয়ায় সংশ্লিষ্ট সকলে ধন্যবাদ প্রদান করেন।
প্যারেড পরিচালনা করেন জনাব মো: আরিফ হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মতিহার) ।
মাস্টার প্যারেডে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) জনাব মো: রশীদুল হাসান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।