DhakaTuesday , 20 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে মান সনদ না থাকায় ফ্লাওয়ার মিলকে বিএসটিআইয়ের জরিমানা

Link Copied!

সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জে মান সনদ না থাকায় একটি ফ্লাওয়ার মিলকে ১০ হাজার টাকা জরিমানা করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই)

গতকাল ১৯ ফেব্রুয়ারী (সোমবার) সিরাজগঞ্জ জেলা সদরে জেলা প্রশাসন ও বিএসটিআই রাজশাহী বিভাগীয় অফিসের যৌথ উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

বিএসটিআই রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক ও অফিস প্রধান (সিএম) সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে সিরাজগঞ্জ সদরের সয়াধানগড়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।উক্ত ভ্রাম্যমাণ আদালতে বিএসটিআইয়ের মান সনদ গ্রহণ না করে মিথ্যা তথ্য প্রদান করার অপরাধে বিএসটিআই আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মেসার্স এশিয়া ফ্লাওয়ার মিলকে মামলা দায়ের করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।পাশাপাশি একই এলাকার  তমিজ উদ্দিন এন্ড সন্স বিস্কুট এন্ড বেকারি প্রতিষ্ঠানটি পরিদর্শন করে স্বাস্থ্যকর উপায়ে ব্রেড, বিস্কুট প্রস্তুত করার পাশাপাশি আগামী ৭ দিনের মধ্যে বিএসটিআইয়ের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ দেওয়া হয়।

উক্ত মোবাইল কোর্টটি পরিচালনা করেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শিমুল আক্তার।

প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বিএসটিআইয়ের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের ফিল্ড অফিসার (সিএম) মোঃ দেলোয়ার হোসেন।

জনস্বার্থে বিএসটিআই এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হ

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।