DhakaSaturday , 27 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

হেরোইনসহ বাঘায় গ্রেপ্তার ২

Link Copied!

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘায় আঠাত্তর হাজার টাকা মূল্যের ছাব্বিশ গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার রব্বেল হোসেন- উপজেলার গাওপাড়া গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে ও মৃদুল হোসেন কলিগ্রামের রফিকুল ইসলামের ছেলে। শনিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। পুলিশের দাবি,উদ্ধার করা হেরোইন তারা বিক্রির উদ্দেশ্য নিজ হেফাজতে রেখেছিল।

সহকারি পদির্শক (এসআই) শাহরিয়ার আলম জানান, শুক্রবার (২৬ জানুয়ারী) রাতে নিজ নিজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর মধ্যে রব্বেল হোসেনের নিকট হতে ১৫ গ্রাম ও মৃদুল হোসেনের নিকট হতে ১১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। প্রতিগ্রাম হেরোইনের আনুমানিক মূল্যে ৩ হাজার টাকা হিসেবে উদ্ধার করা হেরোইনের মূল্যে ধরা হয়েছে ৭৮ (আঠাত্তর) হাজার টাকা।

বাঘা থানা তদন্ত অফিসার সবুজ রানা বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মাদক মামলা দায়ের করে শনিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।