DhakaSunday , 26 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

বিয়ে করছেন ৪৭ বছরের রণদীপ

Link Copied!

বাংলার সকাল ডেস্কঃ বলিউডের জনপ্রিয় রণদীপ হুদা। বিয়ে নিয়ে বেশ কয়েক দিন ধরেই আলোচনায় আছেন তিনি। এবার আর আলোচনা নয়, সিলমোহর দিলেন ৪৭ বছর বয়সী এই অভিনেতা নিজেই। জানালেন, অভিনেত্রী লিন লায়শ্রমকে বিয়ে করতে চলেছেন। লিন লায়শ্রম পেশায় একজন মডেল এবং অভিনেত্রী।

চলতি মাসেই তাদের বিয়ে। মণিপুরের ইম্ফলে আগামী ২৯ নভেম্বর বিয়ে করবেন তারা। তারপর মুম্বাইতে রিসেপশনের আয়োজন করা হবে।

শনিবার রণদীপ হুদা এবং লিন দুজনেই সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের বিষয়ে একটি ছবি পোস্ট করেন। সেখানে লেখেন, মহাভারতে অর্জুন যেখানে মণিপুরের যোদ্ধা এবং রাজকুমারী চিত্রাঙ্গদাকে বিয়ে করেছিল সেখানেই আমরা আমাদের পরিবার এবং বন্ধুদের আশীর্বাদ নিয়ে বিয়ে করছি। আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আগামী ২৯ নভেম্বর আমাদের বিয়ে। মণিপুরের ইম্ফলে এই অনুষ্ঠান হবে। তারপর মুম্বাইতে রিসেপশন। আমাদের এই নতুন সফরে আপনাদের আশীর্বাদ চাই।

২০০১ সালে মনসুন ওয়েডিং চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউড অভিষেক ঘটে রণদীপের। এরপর একাধিক ব্যবসা সফল সিনেমায় কাজ করেছেন তিনি। যার মধ্যে রয়েছে-জান্নাত ২, ককটেল, জিসম ২, মার্ডার ৩, কিক, হাইওয়ে ইত্যাদি।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।