DhakaSaturday , 18 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

রাজশাহী বিভাগে আওয়ামী লীগের ১৬৯ টি মনোনয়ন ফরম বিক্রি

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ আওয়ামী লীগ সভাপতি দলীয় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন। দলের প্রথম মনোনয়ন ফরমটি শেখ হাসিনা সংগ্রহ করেছেন। এরপর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বিক্রি শুরু হয়েছে।

এর পর থেকেই সারা দেশের দলীয় মনোনয়ন প্রতাশীরা ফরম উত্তোলন শুরু করে। আওয়ামী লীগের ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কার্যালয়ে মনোনয়ন প্রতাশীদের ফরম উত্তোলন করতে নেতাকর্মী ঢল দেখা যায়।

এদিকে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটি সদস্য ও রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সহধর্মীনি আয়েশা আখতার জাহান ডালিয়া। শনিবার (১৮ নভেম্বর) দুপুরের দিকে তিনি মনোনয়ন উত্তোলন করেছেন।

আয়েশা আখতার জাহান ডালিয়া মনোনয়ন ফরম উত্তোলনের বিষয়টি নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন থেকে আমি রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের মানুষদের পাশে থেকে সেবা করে যাচ্ছি। আমার বিশ্বাস দলীয় সভানেত্রী টানা তিনবারের প্রধানমন্ত্রী আমাকে মনোয়ন দিয়ে এই অঞ্চলের মানুষের সেবা করার আরো সুযোগ করে দিবেন।

এছাড়াও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসন থেকে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। তিনি বলেন, প্রচন্ড ভীড়ের কারণে দুপুর আড়াইটার দিকে আমার পক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মহতাসিম জামান রিফাত ফরমটি উত্তোলন করেছে।

এছাড়াও রাজশাহী-৪ (বাগমারা) আসনের মনোনয়ন ফরম উত্তোলন করেছেন বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। তার পক্ষে মনোনয়ন উত্তোলন করেছেন ছেলে এহতেসামুল হক তমাল।

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের মনোনয়ন ফরম উত্তোলন করেছেন বর্তমান সংসদ সদস্য প্রফেসর ডা. মুনসুর রহমান। শনিবার দুপুরে তার পক্ষে মনোনয়ন উত্তোলন করেন এমপি মুনসুরের একান্ত সহকারি ফয়সাল আহমেদ।

এছাড়াও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের মনোনয়ন ফরম উত্তোলন করেছেন রাজশাহী জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি ওবাইদুর রহমান। আওয়ামী লীগের ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কার্যালয়ে নিজে উপস্থিত হয়ে তিনি মনোনয়ন ফরম উত্তোলন করেন।

জানা গেছে,ফরম বিক্রির দুই ঘণ্টার মধ্যে ঢাকা বিভাগে ৮১টি, চট্টগ্রামে ৫১টি, ময়মনসিংহ বিভাগে ২৬টি, সিলেট বিভাগে ১৭টি, খুলনায় ৩৯টি, বরিশালে ১৭টি, রংপুরে ২৬টি এবং রাজশাহী বিভাগে ৪৪টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।