DhakaSunday , 25 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

রাজ কোল্ড স্টোরেজের সিন্দুক ভেঙে সাড়ে ৩০ লাখ টাকা লুট

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ রাজশাহীর পবায় রাজ কোল্ড স্টোরেজে রাতের আঁধারে সিন্দুক ভেঙে ৩০ লাখ টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার (২৪ জুন) দিবাগর রাতে মুখে গামছা পরে এক দল দুর্বৃত্ত এই ঘটনা ঘটায়।  রবিাবার ওই কোল্ড স্টোরেজের মালিক মোহাম্মদ আলী থানায় অভিযোগ করেছেন।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জাহিদ হাসান, আলী হায়দার হৃদয় এবং হামিম নামের তিনজন নৈশপ্রহরীকে আটক করেছে পুলিশ। এই তিন নিরাপত্তাকর্মীর বাড়ি কোল্ড স্টেরেজ সংলগ্ন বরগাছি গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোবারক পারভেজ।

কোল্ড স্টোরেজের স্বত্বাধিকারী মোহাম্মদ আলী জানান, ব্যাংক বন্ধ থাকায় কালেকশনের ৩০ লক্ষাধিক টাকা জমা ছিলো কোল্ড স্টোরেজের সিন্দুকে। রাতে কোল্ড স্টোরেজের দায়িত্বে ছিলেন তিন জন নৈশ প্রহরী। এইড সিকিউরিটি সার্ভিসেস লি: আমাদেরকে সিকিইরিটি গার্ডের সার্ভিস দিয়ে থাকে। এই ঘটনায় পবা থানায় অভিযোগ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে এসে তিন জন গার্ড সহ অন্যান্যদের জিজ্ঞাসাবাদ করছেন।

এইড সিকিউরিটিজ সার্ভিসিসে লি. এর সুপারভাইজার শিমুল বলেন, আমরা বিষয়তি তদন্ত করছি। তাছাড়া পুলিশকে সবধরণের সহযোগীতা করতে আমরা প্রস্তুত। পবা থানার ওসি মোবারক পারভেজ বলেন, এই ঘটনার সিসি ক্যামেরা ফুটেজ দেখে তিন জন এর সাথে সম্পৃক্ত বলে প্রথমিক ভাবে মনে হচ্ছে। তবে তদন্ত করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে নৈশপ্রহরী সহ সংশ্লিষ্ট অন্যান্যদের। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।