DhakaSunday , 25 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

‘টাইগার ৩’ সিনেমায় আসছেন হলিউডের শিল্পী

Link Copied!

বিনোদন ডেস্ক :বিশ্ব জুড়ে বক্স অফিসে প্রায় ১১০০ কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখ খানের ‘পাঠান’। পাঠানের পর এবার ‘টাইগার ৩’-এর জন্য কোমর বেঁধে নেমেছে যশরাজ ফিল্মস। তবে নতুন চমক হল এই ছবিতে অ্যাকশন কোঅর্ডিনেটর হিসাবে কাজ করতে পারেন হলিউডের ক্রিস বার্নেস।পাঠানের মতো ‘টাইগার ৩’ সিনেমাতেও এক ফ্রেমে ধরা দিতে চলেছেন শাহরুখ খান ও সালমান খান। শাহরুখ ও সালমানের যুগলবন্দি প্রেক্ষাগৃহে মন টেনেছিল দর্শক ও দুই তারকার ভক্তদের। সেই জনপ্রিয়তাকে আরও একবার কাজে লাগাতে চাইছেন যশরাজ কর্তা আদিত্য চোপড়া।

‘পাঠান’ ও ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির ছবির সাফল্যের ফলে অ্যাকশন ঘরানার দিকেই আজকাল বেশি ঝুঁকছে ওয়াইআরএফ। অ্যাকশন ছবি যাতে দর্শকের কাছে আরও বিশ্বাসযোগ্য হয়ে ওঠে, সে জন্য কোনো কমতি রাখতে রাজি নন যশরাজ কর্তা আদিত্য চোপড়া।টাইগার ৩ ছবির জন্য এবার তাই ‘অ্যাভেঞ্জার্স’-এর অ্যাকশন কোঅর্ডিনেটরকে আনছেন আদিত্য। হলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি মার্ভেলের ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ হলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল ছবি। সেই ছবিতেই অ্যাকশন কোঅর্ডিনেটর হিসাবে কাজ করেছিলেন ক্রিস বার্নেস।

এবার হলিউড থেকে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। সালমানের ‘টাইগার ৩’ ছবির অ্যাকশন দৃশ্যের নেপথ্যে থাকবেন ক্রিস। চলতি বছরের দীপাবলিতেই মুক্তি পাওয়ার কথা ‘টাইগার ৩’ ছবির।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।