DhakaSaturday , 24 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

নতুন করে অভিনেত্রী বিদ্যা বালান ফিরছেন ‘নিয়ত’ নিয়ে

Link Copied!

বিনোদন ডেস্ক : ক্যারিয়ারের বয়স বাড়ার সঙ্গে সঙ্গে শোবিজ থেকে বেশির ভাগ তারকাই আড়ালে চলে যান। সেই তালিকায় নায়কদের চেয়ে নায়িকাদের সংখ্যাই থাকে বেশি। এক সময় পর্দা কাঁপানো এই অভিনেত্রীরা নতুন কাজ না পাওয়া এবং তাদের ঘিরে গল্প না লেখাকেই দায়ী করেন বিভিন্ন সময়। তবে ইদানিং সারাবিশ্বেই চলচ্চিত্রের গল্প বলায় এসেছে পরিবর্তন। বিশেষ করে নতুন মাধ্যম ওটিটি কারণে এখন তারকা নয়, গল্পকেই হিরো মানতে শুরু করেছেন নির্মাতা থেকে শুরু করে দর্শকরা। যার সুফলও পেতে শুরু করেছেন কাজ না পেয়ে সেচ্ছায় অবসর যাপনে যাওয়া শিল্পীরা। একের পর এক নতুন কাজে নিজেদের যুক্ত করছেন তারা। এমনকি দর্শকদের কাছ থেকে প্রশংসাও কুড়াচ্ছেন। সেই তালিকায় অভিনেত্রী বিদ্যা বালান, টাবু, কাজল, রানি মুখার্জি, কারিনা কাপুরসহ অনেকেই রয়েছেন। যারা নিজের ক্যারিয়ার ঘোরাচ্ছেন নতুন করে।

এক সময় নিয়মিত প্রেক্ষাগৃহ মাতানো অভিনেত্রী বিদ্যা বালান দীর্ঘ চার বছর পর আসছে ৭ জুলাই প্রেক্ষাগৃহে ফিরছেন ‘নিয়ত’ শিরোনামের একটি সিনেমা দিয়ে। ইতোমধ্যে সিনেমাটির টিজারে তার উপস্থিতি মুগ্ধতার পাশাপাশি কৌতুহল বাড়িয়েছে দর্শকদের।

বিদ্যা বলেন, রহস্য ও মোটিভের একটি জগৎ প্রকাশ করা হবে, সঙ্গে থাকুন।

তবে চার বছর তাকে প্রেক্ষাগৃহে দেখা না মিললেও দু-একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। যদিও সেগুলো তেমন সাড়া ফেলতে পারেনি। তবে অনেকেই মনে করছেন, এখন যেহেতু প্রকৃত শিল্পীদের নতুন করে প্রকাশ করার সুযোগ এসেছে সেহেতু নিয়ত দিয়ে ঘুরে দাঁড়াবে বিদ্যা। শুধু এই সিনেমাটিই নয়, ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এরইমধ্যে একাধিক গল্পনির্ভর কাজের সঙ্গে যুক্ত হয়েছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে বিদ্যা বলেন, দর্শকরা নতুন ধারার চলচ্চিত্র দেখতে চাচ্ছে। এতে চলচ্চিত্রে নতুন যুগের সূচনা হচ্ছে এবং প্রকৃত শিল্পীদের কাজের ক্ষেত্র প্রসারিত হচ্ছে। শুরু থেকেই এমনটাই চেয়েছিলাম। ভালো কাজের সঙ্গে যুক্ত থাককে চাই।’

এদিকে দীর্ঘদিন পর্দার আড়ালে থাকলেও বলিউডের পাশাপাশি দক্ষিণের একাধিক কাজে যুক্ত হয়েছেন অভিনেত্রী কাজল। তবে ক’দিন আগে নিজের নতুন সিরিজ ‘দ্য ট্রায়াল প্যায়ার, কানুন, ধোকা’র প্রচারে গিয়ে তিনি রসিকতা করে অভিনয় ছাড়ার ঘোষণা দেন। যা অবাক করে তার ভক্তদের। তবে এবার তিনি জানালেন নতুন করে ফিরতে চান অভিনয়ে। এরইমধ্যে নতুন নতুন কাজের খোঁজও করছেন তিনি।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।