DhakaMonday , 19 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

চিকনি-চামেলি হয়ে ফিরবেন মাহি

Link Copied!

বিনোদন ডেস্ক: জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি মা হওয়ার পর অনেকটাই মুটিয়ে গেছেন। তবে শরীর থেকে মেদ ঝরিয়ে চিকনি চামেলি হয়ে পর্দায় ফিরতে চান ঢাকাই সিনেমার অগ্নিকন্যা। আর এ জন্য তাকে অপেক্ষা করতে হবে দুই মাস! এই অপেক্ষার প্রহর আর সইছে না তার।

মাহি নিজের ফেসবুকে রোববার লেখেন, আহ, আর ২টা মাস কখন শেষ হবে? জিম করব, ডায়েট করব? আবার চিকনি চামেলি হয়ে ব্যাক করব? নিজেই নিজের ট্রান্সফরমেশন দেখার অপেক্ষায় পাগল হয়ে যাচ্ছি।

২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রকির সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। আর ২০২২ সালের আগস্টে মা হতে যাচ্ছেন বলে খবর জানিয়েছিলেন মাহি নিজেই।

এরপর চলতি বছরের ২৮ মার্চ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। বর্তমানে সন্তান ও সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন মাহি।এর বাইরে রাজনীতিতেও বেশ সক্রিয় হয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।