DhakaSunday , 18 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

‘প্রিয়তমা’র ফার্স্ট লুকে চমক দেখালেন শাকিব খান

Link Copied!

বাংলার সকাল ডেস্ক: পেছনে ঝুঁটি করা লম্বা চুল, বিষণ্ণ চেহারায় ঠোঁটে ধরানো সিগারেট নিয়ে বৃষ্টিতে দাঁড়িয়ে আছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। ৩০ সেকেন্ডের এই প্রথম ঝলকে চমক দেখিয়েছেন শাকিব খান, তাকে বেশ অ্যাকশন মুডে দেখা গেছে। তার অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’ কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

শোনা যাচ্ছে, শুটিং শেষ হওয়ার আগেই এই সিনেমার হল বুকিং শুরু হয়ে গেছে। এর আগে, শনিবার সন্ধ্যায় প্রকাশ্যে এসেছে প্রিয়তমা ছবির ফার্স্টলুক।

হিমেল আশরাফের পরিচালনায় ছবিটির ফার্স্টলুকে শাকিব ধরা দিয়েছেন স্টাইলিশ রূপে। লম্বা চুল, চোখে সানগ্লাস, মুখে অ্যাশ রঙের কাপড়, পরনে টি-শার্টের সঙ্গে জিনস জ্যাকেট। স্লো-মোশনে হাঁটতে হাঁটতে দিয়েছেন এক্সপ্রেশন। আর শেষাংশে একটি চাকু ছুঁড়ে মেরেছেন আক্রমণের ভঙ্গিতে। এমন অ্যাকশন অবতারেই দেখা গেছে ঢালিউডের জনপ্রিয় এই অভিনেতাকে।

আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত রোম্যান্টিক অ্যাকশন ধাঁচের মৌলিক গল্পের সিনেমা ‘প্রিয়তমা’। এর কাহিনী প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও নির্মাতা হিমেল আশরাফ।

শাকিবের সঙ্গে এই ছবিতে প্রথমবারের মতো জুটি হয়েছেন কলকাতার নায়িকা ইধিকা পাল। এছাড়া আরও অভিনয় করছেন কাজী হায়াত, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডনসহ অনেক।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।