DhakaFriday , 16 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

বর্তমান দল বাংলাদেশের ইতিহাসের সেরা: হাথুরু

Link Copied!

বাংলার সকাল ডেস্ক: গেল অর্ধযুগ ধরে সাদা বলের ক্রিকেটে নিজেদের অন্যভাবে চিনিয়েছে বাংলাদেশ। বিশেষ করে ওয়ানডে ফরম্যাটে নিজেদের ইতিহাসের সেরা সময়ই পার করেছে টাইগাররা। যদিও এখনো বৈশ্বিক বড় কোনো ট্রফি জিততে পারেনি। তবে এবার তেমনই বড় কিছুর আশা করছেন টাইগার প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

আজ (শুক্রবার) মিরপুরে ব্রডকাস্টে দেওয়া এক সাক্ষাৎকারে হাথুরু বলছিলেন, ‘আমরা এশিয়া কাপের রোডম‌্যাপ তৈরি করছি। বর্তমান দল বাংলাদেশের ইতিহাসের সেরা দল। আমাদের কাছে এমন কিছু করার সেরা সুযোগ রয়েছে যা বাংলাদেশ আগে করেনি। অন‌্যান‌্য দলও আমাদের মতোই প্রস্তুতি নেবে। কিন্তু আমাদের নিয়ন্ত্রণে যা আছে তাই আমরা করবো।’

এদিক নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ কিংবা হাসান মাহমুদ বা তাওহীদ হৃদয়রা রয়েছেন ফর্মের চূড়ায়। এর আগে হাথুরুর সময়েই অভিষেক হয়েছিল শান্ত-মিরাজের। যে কারণে কোচ বলছেন আস্থা অর্জনের কথা।

হাথুরু বলেন, ‘খুব সন্তোষজনক কারণ আপনি যখন কাউকে অভিষেক দেওয়ার কথা ভাবছেন, তখন আপনার তার প্রতি দৃষ্টি প্রয়োজন এবং অনেক কিছু বিবেচনায় নিতে হবে। আপনি আপনার বিচার এবং সিদ্ধান্ত গ্রহণের বিষয়ে আস্থা অর্জন করতে হবে যেখানে আমি স্বস্তি খুঁজে পাই।

আফগানিস্তানকে কত বড় লক্ষ্য দিতে চায় বাংলাদেশ? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘যদি আমাদের কথা বলেন, তাহলে আমরা সারাদিন ব্যাট করতে চাই। এমন কন্ডিশনে কীভাবে ব্যাট করি এটা দেখতে চাই। কারণ একটাই টেস্ট হবে। এখন অবধি কোনো লক্ষ্য নেই।’

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।