DhakaFriday , 16 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

জম্মু-কাশ্মীরে ভারতীয় বাহিনীর পাল্টা হামলায় ৫ অস্ত্রধারী নিহত

Link Copied!

আন্তর্জাতিক ডেস্ক: জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা নিয়ন্ত্রণ রেখায় ভারতীয় নিরাপত্তা বাহিনী অভিযান চালিয়েছে। এতে পাঁচ অস্ত্রধারী নিহত হয়েছে। শুক্রবার দেশটির পুলিশ এ তথ্য জানিয়েছে।

কাশ্মীর পুলিশের অতিরিক্ত মহাপরিচালক বিজয় কুমার টুইটারে জানান, উত্তর কাশ্মীর জেলার নিয়ন্ত্রণ রেখার কাছে জুমাগুন্ড এলাকায় বৃহস্পতিবার রাতে সেনাবাহিনী এবং পুলিশ যৌথ অভিযান চালায়। যৌথবাহিনীর এনকাউন্টারে পাঁচ সন্ত্রাসী নিহত হয়েছে। তবে ওই এলাকায় এখনও তল্লাশি অব্যাহত রয়েছে। অভিযানের সময় যৌথ বাহিনী বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে।

কর্মকর্তারা বলছেন, চলতি বছরের ফেব্রুয়ারি থেকে নিয়ন্ত্রণ রেখা জুড়ে সন্ত্রাসীরা ১০ বার অনুপ্রবেশের চেষ্টা করেছে। তবে প্রতিবারই তারা ব্যর্থ হয়েছে।

ভারতের নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে দাবি করা হচ্ছে, পাকিস্তানই জম্মু ও কাশ্মীরে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে সন্ত্রাসীদের ভারতীয় সীমান্তে ঠেলে দিচ্ছে। সূত্র: এনডিটিভি

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।