DhakaWednesday , 14 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

সার্বিক উন্নয়নের স্বার্থে ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে আবারও রাসেলকে চায় ওয়ার্ডবাসি

Link Copied!

স্টাফ রিপোর্টারঃ আগামী  ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী রাসেল জামানের পক্ষে প্রতিদিন মিছিল ও পথযাত্রা করছে ওয়ার্ডবাসি। “যোগ্য ছেলে রাসেল ভাই, টিফিন ক্যারিয়ারে ভোট চাই” এমন শ্লোগানে মুখরিত ৯ নং ওয়ার্ডের প্রতিটা ওলিগোলি।

প্রচার প্রচারণার অংশ হিসেবে ১৪ জুন বিকালে মিছিল করেছে এলাকাবাসি। এসময় রাসেল জামানের বড় ভাই কামরুজ্জামান রুবেলের নেতৃত্বে হাজার হাজার নারী পুরুষ মিছিলটিতে অংশগ্রহণ করে। মিছিলে অংশগ্রহন করা কয়েকজনের সাথে কথা বললে, তারা রাসেল জামানের সল্পসময়ের ব্যবধানে উন্নয়নের চিত্র তুলে ধরেন। তারা বলেন, মাত্র ১৭ মাসের ব্যবধানে ওয়ার্ডের প্রতিটা মহল্লার পয়নিষ্কাসনের জন্য ড্রেন নির্মানের কাজ শেষ করেছে। মহল্লার প্রায় প্রতিটা গোলির রাস্তা নির্মান শেষ হয়েছে। এই ওয়ার্ডের মুল মুল রাস্তার মধ্যে দরগাপাড়া কালাসাহেবের বাসা হয়তে সাবেক কাউন্সিলর দুদু সাহেবের বাসা পর্যন্ত, বরজু সাহেবের বাসা হইতে শাহ মুখদুম রুপশ (রঃ) দরগা মোড় পর্যন্ত, সাবেক কাউন্সিলর মরহুম রেজাইন নবী দুদু সাহেবের বাসা হইতে সদর হাসপাতাল পর্যন্ত, পাঠানপাড়া রিপন হাজী সাহেবের বাসা হয়তে শিমুলতলা ক্লাব পর্যন্ত, কেন্দ্রীয় ঈদগাহ হইতে ফায়ার সার্ভিসের মোড় পর্যন্ত, পাঠানপাড়া মহল্লার নেসকো সাবইষ্টেসন হইতে কামারুজ্জামান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হয়ে হোসেনীগঞ্জ কালুর দোকান পর্যন্ত, শেখপাড়া মহল্লার মুক্তাপুকুর এলাকার ফায়ার সার্ভিসের পেছন হইতে ডেন্টাল কলেজ পর্যন্ত,পদ্মার পাড়ে শাহ মুখদুম রুপশ (রঃ) হইতে লালন শাহ মুক্ত মঞ্চ পর্যন্ত (বাধের উপরে রাস্তা ও প্রটেকশন ওয়াল), সোনাদীঘির মোড় হইতে সদর হাসপাতালের মোড় পর্যন্ত রাস্তার কার্পেটিং শেষ হয়েছে। এছাড়াও উল্লেখযোগ্য কাজ হচ্ছে রাজশাহী কেন্দ্রীয় ঈদগাহ, শাহমুখদুম দরগা’র কমপ্লেক্স ভবন, শাহমুখদুম দরগা’র মুল ফটক নির্মান, দরগার সামনের সুইচগেটের কাজ চলমান রয়েছে।
তবে তাদের দাবি, এই ওয়ার্ডের ধারাবাহিক উন্নয়ন করতে হলে অবশ্যই রাসেল জামানকে প্রয়োজন। রাসেল এই ওয়ার্ডের জন্য বহু উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছেন। যা অন্য কেউ আসলে এগুলো সম্ভব হবেনা। রাসেল এই ওয়ার্ডের জন্য সৎ ও যোগ্য ছেলে। তাই সবাই দলমত নির্বিশেষে রাসেল জামানের টিফিন ক্যারিয়ারে ভোট দিবে।
পরে মিছিল শেষে সকলের উদ্দেশ্য রাসেল জামান বলেন, শুধু আমার জন্য কাজ করলে হবে না। এই নগরীর উন্নয়নের ফেরিওয়ালা খ্যাত আমাদের প্রিয় নেতা লিটন ভাইয়ের জন্য কাজ করতে। নির্বাচনের দিন কেউ ঘরে থাকবেন না, সবাই ভোট কেন্দ্রে গিয়ে প্রথমে নৌকা মার্কায় ভোট দিবেন বলে বক্তব্য শেষ করেন।

উল্লেখ্য, গত ২১ সালের ৭ অক্টোবর রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করে রাসেল জামান। এরপর ২৩ সালের ২১ জুন রাসিক নির্বাচনের তফসিল ঘোষণা হয়। এরই মাঝে রাসেল জামান সময় পেয়েছেন মাত্র ১৭ মাস। এই ১৭ মাসে ব্যপক উন্নয়ন করেছেন রাসেল জামান।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।