DhakaSunday , 11 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

পদ্মায় নিখোঁজ ২ কলেজছাত্রের মরদেহ উদ্ধার

Link Copied!

স্টাফ রিপোর্টারঃ  পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়া দুই কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (১১ জুন) সকাল ৭টার দিকে গোলাম সারোয়ার ওরফে সায়েম (১৭) ও বেলা ১২টার দিকে রিফাত খন্দকারের (১৭) মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

সায়েম রাজশাহী নগরীর মেহেরচণ্ডী এলাকার সাইদুর রহমানের ছেলে ও রিফাত নগরীর দরগাপাড়া এলাকার গাজী মঈন উদ্দিনের ছেলে।

ফায়ার সার্ভিসের রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক ওহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার বেলা ১১টার দিকে পদ্মা নদীর চরে খেলাধুলা শেষে নগরীর শ্রীরামপুর এলাকায় নদীতে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হন সায়েম ও রিফাত।

ওহিদুল ইসলাম বলেন, রবিবার সকাল ৭টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ৫০ গজ দূরে সায়েমের মরদেহ পাওয়া যায়। বেলা ১২টার দিকে একই এলাকা থেকে রিফাতের মরদেহ উদ্ধার করা হয়। ফায়ার সার্ভিসের দুটি ডুবুরি দল অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করে।

রাজশাহী মহানগর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শারিয়ার রেজা বলেন, নিখোঁজ দুইজন রাজশাহী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল। সকালে উদ্ধার হওয়া সাইমের মরদেহ তার পরিবার নিয়ে গেছে। আর দুপুরে উদ্ধার হওয়া রিফাতের মরদেহ হস্তান্তরের কার্যক্রম চলছে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।