DhakaSaturday , 10 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. থেলাধুলা
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. মহিলা অঙ্গন
  11. রাজনীতি
  12. রাজশাহী
  13. শিক্ষা
  14. সারাদেশ
  15. স্বাস্থ্য

পুঠিয়ায় গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্নহত্যা

Link Copied!

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের জায়গীরপাড়া এলাকায় তরিকুল ইসলাম (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

শনিবার মধ্যরাতের যে কোন সময় তার নিজ বাড়ীর বারান্দার তীরের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। মৃত তরিকুল উপজেলার বানেশ্বর ইউনিয়নের জায়গীরপাড়া এলাকার আব্বাস আলীর ছেলে।

এ ব্যাপারে পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক আব্দুল বারি বলেন, তরিকুল ইসলাম একজন নেশাগ্রস্ত যুবক। সে নিয়মিত মাদকাসক্তের সাথে জড়িত। কেন বা কি কারণে তিনি এমন কাজ করেছেন কেউ বলতে পারছে না। সে সময় তার বাড়িতে একা ছিলো।

তার মা মেডিকেলে এবং তার স্ত্রী তার বাবার বাড়িতে বাচ্চা হতে গেছে। সেই সুযোগে মাদক ক্রয়ের টাকা নাপেয়ে শনিবার রাতের যে কোন সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে লোকজনের ধারনা।

তরিকুলকে বাড়ির বারান্দায় তীরের সাথে ঝুলতে দেখে থানায় খবর দিলে সকালে আমরা তার লাশ উদ্ধার করে ময়লা তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।